Breaking News

বিশ্বসেরা সুন্দরী ভেনেসা বলেন আমি আশা করছি ‘’আমি বাংলাদেশে যাব’’ উত্তরে ঐশী তাকে যা বললেন ?

বিশ্বের ১১৮ দেশের সুন্দরীদের সঙ্গে টেক্কা লড়ে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তুলেছেন মেক্সিকান সেনশেসন ভেনেসা পনসে দে লিওন আর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম এই আসরে বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী ২০তম সুন্দরী নির্বাচিত হয়েছেন যা কোনও বাংলাদেশি মেয়ের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরা সাফল্যকিন্তু বিশ্বসেরা সুন্দরী ভেনেসা কথা দিয়েছেন ঐশীকে বাংলাদেশে আসার ইচ্ছা পোষণ করেছেন নতুন এই মিস ওয়ার্ল্ড

গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় চীনের সানইয়াহ শহরে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরের গ্র্যান্ড ফিনালে ভেনেসাকে বিজয়ী ঘোষণা করা হয়। এসময় গতবারের বিশ্বসুন্দরী ভারতীয় কন্যা মানুষী ছিল্লার ভেনেসার মাথায় মুকুট পরিয়ে দেন।

 

এর পর এক নৈশ্যভোজ অনুষ্ঠানে ভেনেসা ঐশীকে বলেন, ‘আশা করছি, আমি বাংলাদেশে যাব।’ উত্তরে ঐশী তাকে বলেন, ‘অবশ্যই তুমি বাংলাদেশে আসবা।’সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে ফেসবুকে দেয়া এক ভিডিও পোস্টে এমনটাই জানিয়েছেন ঐশী।

২৫ বছর বয়সী ভেনেসা আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ে ডিগ্রি অর্জন করেন মেক্সিকোর গুয়ানাজুয়াতো বিশ্ববিদ্যালয় থেকে। একই সঙ্গে মানবাধিকার বিষয়ে ডিপ্লোমা করেছেন। করেন শিক্ষকতাও। পাশাপাশি তিনি মেক্সিকোর একজন পেশাদার মডেল।

এর আগে মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ অংশগ্রহণ করলেও এবারই প্রথম বাংলাদেশের কোনো প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে লড়েছেন। ঐশী এখন বিশ্বের সেরা ২০ সুন্দরীর একজন। এবারের প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন থাইল্যান্ডের সুন্দরী নিকোলেনে পিছাপা লিমসনসুকান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *