Breaking News

বাজারে এলো ডুকাটির নতুন স্ক্র্যাম্বলার ১১০০

ডুকাটিবাইকের জগতে সবচেয়ে নামকরা অভিজাত বাইকগুলোর মধ্যে অন্যতম বাজারে এলো ডুকাটির নতুন স্ক্র্যাম্বলার ১১০০ ধারণা করা হচ্ছে এই বাইক পাল্লা দেবে রয়্যাল এনফিল্ডকেও সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে এই বাইকটির বাজারজাতকরণ শুরু হবেনিও রেট্রো পারফরম্যান্স যে বাইকাররা পছন্দ করেন, তাঁদের কথা মাথায় রেখেই এই বাইক আনা হয়েছে ১০৭৯ সিসির এই ইঞ্জিনের বাইকটি যে নিঃসন্দেহে বাইকপ্রেমীদের উদ্দীপনার গতি তা বলাই বাহুল্য

সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট প্যানেল রয়েছে এই বাইকে।বেস স্ক্র্যাম্বলার ১১০০, স্ক্র্যাম্বলার ১১০০ স্পেশাল, স্ক্র্যাম্বলার স্পোর্ট তিন ধরনের বাইক নিয়ে এল ইতালির এই সংস্থাটি।

 

৭৬০০ আরপিএমে ৮৫ বিএইচপি ও ও ৪,৭৫০ আরপিএমে ৮৮ এনএম পিক টর্ক পাওয়া যাবে ডুকাটির এই বাইকে। যা বাইকারদের গতিকে পৌছে দিয়েছে নতুন উচ্চতায়।

ট্রু হিপস্টার বলতে যা বোঝায়, এই বাইকটি তাই। এটিতে কর্নারিং এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল চমৎকার। এরকম থ্রিলিং আর ইউনিক রাইডিং এক্সপেরিয়েন্স আগে পাওয়া যায়নি, দাবি ডুকাটি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর সেরজি কানোভাসের।ডুকাটির এই বাইকে অ্যাক্টিভ, জার্নি আর সিটি তিনটে রাইডিং মোড রয়েছে।অ্যাক্টিভে রয়েছে ৮৫ বিএইচপি-র ‘অ্যাগ্রেসিভ থ্রোটল রেসপন্স’, জার্নিতে রয়েছে ৮৫ বিএইচপির ‘স্মুদ থ্রোটল রেসপন্স’।

ডুকাটিতে বিগ প্যাস্টন ব্রেক প্যাড, অ্যাডজাস্টেবল ক্ল্যাচ, ব্রেক লিভারস রয়েছে।

ডুকাটি স্ক্র্যাম্বলার ১১০০ বাজারে আসার আগেই হলিউড ছবি ভেনমের ট্রেলরে দেখা গিয়েছিল বাইকটিকে।

ডুকাটি স্ক্র্যাম্বলারের দাম শুরু হচ্ছে ১৬.৩৭ লক্ষ টাকা থেকে। স্পোর্টস রেঞ্জের দাম ১৭.১৩ লক্ষ টাকা।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *